প্রচ্ছদ বিনোদন পাকিস্তান ছেড়ে বলিউডে অভিনেত্রী মাওরা!

পাকিস্তান ছেড়ে বলিউডে অভিনেত্রী মাওরা!

0

একটি কিংবা দুইটি নয়, একেবারে তিনটি বলিউডের ছবিতে অভিনয়ের জন্য নাম লেখালেন পাকিস্তানের ভিজে, মডেল ও অভিনেত্রী মাওরা হোসেইন।

পাকিস্তানে নয়, একবারে সোজা বলিউডের মতো বড় সিনেমা ইন্ডাস্ট্রিতে চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবে অভিষেক হতে যাচ্ছে পাক এই অভিনেত্রী মাওরার।

জানা গেছে, অন্তত দুটি বলেউডের সিনেমায় মাওরা হোসেইনের চুক্তি হয়ে গেছে। আরো একটি ছবিতে শীঘ্রই চুক্তি হয়ে যাবে বলে ‘দ্য এক্সপ্রেস’ খবর প্রকাশ করে। চুক্তিবদ্ধ একটি ছবিতে তেলেগু অভিনেতা হার্ষাবর্ধন রানের বিপরীতে অভিনয় করবেন মাওরা। এটি বলিউডে তেলেগু অভিনেতা হার্ষাবর্ধনেরও প্রথম ছবি। এই ছবিটি চলতি মাসের সেপ্টেম্বরে মুক্তি পাবে বলে জানা গেছে।

বলিউডে চুক্তিবদ্ধ দুটি ছবি নিয়ে বলতে প্রথমবারের মতো সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে আসেন পাকিস্তানি অভনেত্রী মাওরা হোসেইন। পাকিস্তানের চলচ্চিত্র ছেড়ে জীবনের প্রথম চলচ্চিত্র করতে কেন বলিউডকে বেছে নিলেন, সাংবাদিকদের করা এমন প্রশ্নে মাওরা বলেন, বলিউডের ছবিগুলোর স্ক্রিপ্ট এবং গান আমার ভালো লাগে। আমি যে ছবিগুলোর জন্য চুক্তিবদ্ধ হয়েছি সেগুলোও খুব চমৎকার। সবকিছু ভালো লেগে যাওয়ায় বলিউডের প্রস্তাবে রাজি হয়েছি।

উল্লেখ্য, পাকিস্তানি এই অভিনেত্রী অসংখ্য টিভি নাটক ও সিরিয়ালে অভিনয় করলেও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here