প্রচ্ছদ নারী সংবাদ তারামন বিবিকে ঢাকার হৃদরোগ হাসপাতালে স্থানান্তর

তারামন বিবিকে ঢাকার হৃদরোগ হাসপাতালে স্থানান্তর

590
0
বীরপ্রতীক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা তারামন বিবির উন্নত চিকিৎসা জন্য আজ বুধবার সকাল ৭টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার হৃদরোগ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের ডাক্তার এস কে অপু জানান, বুধবার সকালে এম্বুলেন্সযোগে তারামন বিবিকে ঢাকায় পাঠানো হয়েছে উন্নত চিকিৎসার জন্য। গত সামবার তারামন বিবি গুরুতর অসুস্থ হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে শ্বাসকষ্ট জনিত কারণে তাকে কুড়িগ্রামের নিজ বাড়ি থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।  এর আগে তিনি গত জানুয়ারি মাস রংপুর সিএমএইচ’এ (সম্মিলিত সামরিক হাসপাতাল) চিকিৎসাধীন ছিলেন।

কিছুটা সুস্থ হয়ে তিনি গত ৩১ জানুয়ারি রংপুর সিএমএইচ থেকে নিজ বাড়ি কুড়গ্রাম জেলার রাজিবপুরে যান। কিন্তু দু’সপ্তাহ পর তার অবস্থার অবনতি ঘটলে গত সোমবার দুপুরে তাকে ময়মনসিংহের হাসপাতালে আনা হয়।

তিনি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউ  বিভাগের ডা. এস কে অপু ও ডা. আশীষ কুমার রায়ের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

ডা. এস কে অপু জানান, তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। তার অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে। চিকিৎসার ব্যয় হাসপাতাল কর্তৃপক্ষ বহন করছেন। তিনি ফুসফুসের জটিল রোগে ভুগছেন বলেও জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here