প্রচ্ছদ কমিউনিটি সংবাদ ২৪ আগস্ট শনিবার ইউকে বাংলা T10 ২য় মিডিয়া কাপ

২৪ আগস্ট শনিবার ইউকে বাংলা T10 ২য় মিডিয়া কাপ

122
0
আব্দুল মুনিম জাহেদী ক্যারল: বৃটেনের বাংলা মিডিয়াতে কর্মরদের নিয়ে গত বছরের ন্যায় এবারো মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসর অনুষ্ঠিত হবে আগামী ২৪ আগস্ট শনিবার পূর্ব লন্ডনের হ্যাকনী মার্স মাঠে। ক্যানারী ওয়ার্ফ গ্রুপের অর্থায়নে এবং লন্ডন ক্রিকেট লীগ ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সার্বিক সহযোগিতায় নয়টি দল দুই গ্রুপে ভাগ হয়ে লীগ পদ্ধতিতে খেলবে। দুই গ্রুপের শীর্ষ ২টি করে দল শিরোপার জন্য নক আউট পর্যায়ে অংশ নেবে। একই দিন বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ।
গত বৃহস্পতিবার বিকেলে ক্যানারী ওয়ার্ফ গ্রুপের সু-উচ্চ ভবনের বোর্ড রুমে টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলের গ্রুপ ও স্পন্সর বাঁচাই করা হয়।
এবারের টুর্নামেন্টে গ্রুপ এ-তে খেলছে এলবি২৪, ইস্ট এন্ডারস, এটিএন বাংলা, ইক্বরা বাংলা, জনমত। আর বি-তে খেলছে বেতার বাংলা, চ্যানেল এস, টিভি ওয়ান এসপিডি (সুরমা, পত্রিকা, দেশ)
ইউকে বাংলা T10 ২য় মিডিয়া কাপ এর প্রস্তুতি উপলক্ষে গত ৪ জুলাই বৃহস্প্রতিবার সন্ধ্যায় ক্যানারি ওয়ার্ফের ত্রিশ তলায় বোর্ড রুমে এসোসিয়েট ডিরেক্টার কমিউনিটি এফেয়ার্স জাকির খানের সভাপতিত্বে ও বিশিষ্ট মিডিয়া ব্যাক্তিত্ব মুস্তাক বাবুলের পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাইরেক্টর , দৈনিক উত্তর পূর্ব সম্পাদক ও সিলেট মহানগর আওয়ামীলীগের নেতা শফিউল আলম চৌধুরী নাদেল l আরো উপস্থিত ছিলেন লন্ডন বাংলা প্রেস ক্লাব প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী, প্রতিটি দলের ম্যানেজার, ক্যাপটেন,স্পনসর প্রতিষ্টান,ও এসোসিয়েট মেম্বাররগণ !
টুর্নামেন্ট কমিটির সদস্য, স্পন্সর ও টিম কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন এমদাদুল হক চৌধুরী, আবু সুফিয়ান ঝিলাম, নাহিন নেওয়াজ রানা, আরজ আলী, মোহাম্মদ আব্দুল বারী, নাজিম উদ্দিন, শরিফ ইসলাম, ওয়াজেদ হাসান সেলিম, জুয়েল চৌধুরী, মাজহার আহমদ, মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল, শাহ ইউসুফ, আহাদ চৌধুরী বাবু, আব্দুস সাত্তার মিশু, ইব্রাহিম খলিল, আনঞ্জুমান মুন্নি, আদিল চৌধুরী, মনির উদ্দিন, মিনহাজ খান, ইমরান আহমদ, রেজাউল করিম মৃদা, কয়েছ আহমদ রুহেল ও একলাচুর রহমান পাক্কু।
অনুষ্টানে লটারির মাধ্যমে গ্ৰুপ সহ প্রতিটি দলের স্পনসর ও জার্সির কালার নির্বাচন করা হয় !
এছাড়া পাঁচ সদস্যের স্কুটনি কমিটির সদস্য নিৰ্বাচিত করা হয় !