প্রচ্ছদ জানা-অজানা সুন্দরীদের নিয়ে ‘ন্যুড পার্টি’ করতেন বিল গেটস

সুন্দরীদের নিয়ে ‘ন্যুড পার্টি’ করতেন বিল গেটস

25
0
- ছবি- সংগৃহীত
মাইক্রোসফট সংস্থার প্রতিষ্ঠাতা বিল গেটস। দৈনিক ১৭ ঘণ্টা কাজ করতেন তিনি। পৃথিবীর সেরা ধনী বা সেরাদের একজন। এসব তথ্য কম-বেশি সবারই জানা। কিন্তু এই মানুষটি এককালে ছিলেন প্রবল পার্টিপ্রেমী। তাও সাধারণ কোনো পার্টি নয়, সুন্দরীদের সাথে নগ্ন হয়ে আড্ডা দেয়ার পার্টি বা ‘ন্যুড পুল পার্টি’! একথা জানিয়েছেন বিল গেটসের জীবনী লেখক। বিল গেটসের জীবনী লেখক জানান, ‘ন্যুড পার্টিতে’ সুন্দরীদের সাথে জলকেলির সাথে মদ্যপান ছিল একসময়ে তার নিয়মিত অভ্যাস।
বিল গেটস গত শতাব্দির আশি ও নব্বইয়ের দশকে নিজের লরেলহার্স্ট ব্যাচেলর প্যাডে বন্ধুদের ডেকে নিতেন। স্থানীয় ন্যুড নাইটক্লাব থেকে ডাকতেন নর্তকীদেরও। সুইমিং পুলে নিজেও নাকি নগ্ন হয়ে উদ্দাম আনন্দ করতেন। গেটসের ওপর জীবনী লেখা ও জেমস ওয়ালেস এই কথা সম্প্রতি প্রকাশ করেছেন। ওয়ালেসের কথায়, ‘সুন্দরী নিজেই নির্বাচন করতেন বিল গেটস। আমি জানি না, তিনি সশরীরে নিয়ে আসতেন নাকি কোথায় আসতে হবে তা বলে দিতেন।’
বিল গেটসের অতীত সম্পর্কে আরো জানা গেছে, কম্পিউটার এক্সপো ও অন্যান্য বড় ট্রেড কনফারেন্সের পর পার্টিতে মেতে উঠতেন মার্কিন ধনকুবের। কম্পিউটার জগতের গসিপ লেখা রবার্ট এক্স ক্রিঙ্গলি বলছেন, খুব সহজেই মদ্যপ হয়ে যেতেন গেটস। এমনকি মেলিন্ডার সাথে ডেটিং চলাকালীনও এসব করেছেন তিনি। ক্রিঙ্গলির দাবি, তখনো মেলিন্ডার সাথে ‘কমিটেড’ হননি বিল গেটস।
কিছু দিন আগে বিল গেটস ও মেলিন্ডার বিচ্ছেদ হয়েছে। এতদিনের সম্পর্ক হঠাৎ কী করে ভাঙল তা নিয়ে ব্যাপক বিতর্ক হয়েছে। এককালের উদ্দাম জীবনযাপন নেপথ্যের কারণ কি না, তা নিয়েও আলোচনা আছে।

সূত্র : আজকাল