প্রচ্ছদ কমিউনিটি সংবাদ ব্রেন্ট কাউন্সিলের অ্যাওয়ার্ডে ভূষিত হলেন একাউন্টেন্ট নুরুজ্জামান

ব্রেন্ট কাউন্সিলের অ্যাওয়ার্ডে ভূষিত হলেন একাউন্টেন্ট নুরুজ্জামান

802
0
লন্ডন, ৩১ মার্চ: পূর্ব লন্ডনের সু-পরিচিতি একাউন্টিং ফার্ম তাজ একাউন্টেন্স এর ম্যানেজিং ডাইরেক্টর আবুল হায়াত নুরুজ্জামান কমিউনিটি সেবায় অবদানের স্বীকৃতি স্বরুপ বিশেষ অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন। ব্রেন্ট কাউন্সিলের মেয়র পারভেজ আহমেদ গত ২২ মার্চ বুধবার কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে তাঁকে অ্যাওয়ার্ডে ভূষিত করেছেন।
অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রেন্ট কাউন্সিলের মেয়র কাউন্সিলার পারভেজ আহমেদ, বৃটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্সের সাবেক প্রেসিডেন্ট শাহগীর বখত ফারুক, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের নেতা মো: নাসির উদ্দিন,কমিউনিটি নেতা তারাউল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী লাকী মিয়াসহ আরো অনেকেই।
অ্যাওয়ার্ড তুলে দিয়ে মেয়র পারভেজ আহমেদ বলেন, প্রকৃত অর্থেই কমিউনিটির জন্য কাজ করেছেন-এমন একজন গুণী ব্যক্তির হাতে অ্যাওয়ার্ড তুলে দিতে পেরে আমি আনন্দবোধ করছি। নুরুজ্জামানের মতো ব্যক্তিরাই কমিউনিটিে লুকিয়ে থাকা হিরো। তাদেরকে সম্মাননা জানানোর মধ্য দিয়ে কমিউনিটি সেবায় উজ্জীবিত করতে হবে। আমি আশা করি এই অ্যাওয়ার্ড তাঁকে কর্মক্ষত্রে আরো উদ্যমী করে তুলবে এবং অনেক দূর এগিয়ে যেতে অনুপ্রেরণা যোগাবে। তিনি নুরুজ্জামানের সুস্বাস্থ্য ও উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

 

2 Star

প্রফসর শাহগীর বখত ফারুক বলেন, আবুল হায়াত নুরুজ্জামান কমিউনিটিতে অত্যন্ত সুপরিচিত ব্যক্তিত্ব।তিনি একটি ফ্লাগশিপ এ্কাউন্টিং ফার্মের কর্ণধার। তাছাড়া বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের ইতিহাসে সবচেয়ে তরুণ ও উদ্যমী ডাইরেক্টর। যিনি এই সংগঠনের ইন্টারন্যাশনাল ডাইরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। আজকের এই সম্মাননা অ্যাওয়ার্ড তাঁর একান্তই প্রাপ্য। ব্রেন্ট কাউন্সিল একজন যোগ্য মানুষকে অ্যাওয়ার্ডে ভূষিত করে তাঁর কর্মের মূল্যায়ন করেছে এজন্য মেয়র পারভেজ আহমেদকে ধন্যবাদ জানাই। তিনি আবুল হায়াত নুরুজ্জামানের সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন।
ক্যাটারানর্স নেতা নাসির উদ্দিন বলেন, একাউন্টেন্ট নুরুজ্জামান কমিউনিটির অধিকার রক্ষা যে কোনো আন্দোলন-সংগ্রামে প্রথম সারিতে থাকেন। একজন পরিচ্ছন্ন ই-মেইজের মানুষকে অ্যাওয়ার্ডে ভূষিত করার জন্য মেয়র পারভেজ আহমেদকে ধন্যবাদ জানান।
অ্যাওয়ার্ডে ভূষিত হয়োর পর আনন্দে আপ্লুত নুরুজ্জামান বলেন, এই অ্যাওয়ার্ড আমার জন্য বিশাল সম্মানের। একটি কাউন্সিল থেকে অ্যাওয়ার্ডে মনোনীত হতে পেরে আমি গর্ববোধ করছি। এ অ্যাওয়ার্ড আমাকে পেশাক্ষেত্রে ও সমাজ সেবায় এগিয়ে যেতে প্রেরণা যোগাবে । তিনি তাঁকে অ্যাওয়ার্ডে মনোনীত করায় ব্রেন্ট কাউন্সিল ও মেয়র পারভেজ আহমেদকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, একাউন্টেন্ট আবুল হায়াত নুরুজ্জামান একাউন্টিং পেশার পাশাপাশি বিভিন্ন সেবা ও চ্যারিটিমূলক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। কিছুদিন আগে তিনি ও তার টিম সিরিয়ান শরনার্থীদের জন্য হিউম্যান রিলিফ ফাউন্ডেশনের মাধ্যেমে ৬০ হাজার পাউন্ডের বেশি সংগ্রহ করেন। তাছাড়া চীনের গ্রেট ওয়ালে হাঁটার চ্যালেঞ্জ নিয়ে হাঁটতে যান এবং ফান্ডরেইজ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here