প্রচ্ছদ বিনোদন পুলিশের মুখোমুখি হতে পারেন অভিনেত্রী শিল্পা

পুলিশের মুখোমুখি হতে পারেন অভিনেত্রী শিল্পা

44
0
ছবি: সংগৃহীত।
গত ১৯ জুলাই পর্নোগ্রাফিক ফিল্ম বানিয়ে সেটা ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ করার অভিযোগে গ্রেফতার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীর রাজ কুন্দ্র।

সেই কাণ্ডে ফের পুলিশের মুখোমুখি হতে পারেন অভিনেত্রী শিল্পাও। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা সূত্রে জানা গেছে, রাজ কুন্দ্রার স্ত্রী মানে শিল্পার ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তারপরেই দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে তলব করতে পারে শহর পুলিশ। ফোন ক্লোন করার অর্থ, শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে।

ধারণা করা হচ্ছে, সেখানে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য আছে। যা আড়াল করছেন শিল্পা নিজেই। পাশাপাশি ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তা-ও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধু রাজই নন, তদন্তকারীরা যে শিল্পাকে পুরোপুরি নজরে রাখছেন, তা এক প্রকার স্পষ্ট গোয়েন্দাদের বক্তব্য থেকে।
এদিকে, গত শুক্রবারই (২৩ জুলাই) শিল্পাকে ৬ ঘণ্টা জেরা করেছে পুলিশ। তারা জানিয়েছিল, শিল্পা তার স্বামীকে নির্দোষ বলে দাবি করেছেন। 
অন্যদিকে, শিল্পা ইনস্টাগ্রামেও লিখেছেন, ‘আমি এসব চ্যালেঞ্জ ঠিকই সামলে নিতে পারবো।’ তবে রাজ যে সহজে ছাড় পাচ্ছেন না, তা টের পাওয়া যাচ্ছে। প্রায় প্রতিদিনেই কোনও না কোনও মডেল তার বিরুদ্ধে আনছে অভিযোগ।
মুম্বাই পুলিশ জানিয়েছে, ব্রিটিশ কেনরিন কোম্পানির পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরির পেছনে মূল পরিকল্পনাকারী ছিলেন রাজ কুন্দ্র। এর বিপরীতে যথেষ্ট তথ্য-প্রমাণও আছে তাদের হাতে।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস