প্রচ্ছদ বাংলাদেশ নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের প্রতিনিধি দলের সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম...

নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের প্রতিনিধি দলের সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন

162
0
নারী ডেক্স: গত বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অন্যতম পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলের আমন্ত্রণে নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের প্রতিনিধি দল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে যান।
সংগঠনের সভাপতি মিজানুর রহমান মিজানের নেতৃত্বে প্রতিনিধি দলে সংগঠনের উপদেষ্টা কাউন্সিলার হাসানুজ্জামান খান, সাবেক সভাপতি সৈয়দ সাদেক আহমদ ও সাধারন সম্পাদক আবু সাইদ চৌধুরী সাদি উপস্হিত ছিলেন।
প্রতিনিধি দল সিলেট ক্রিকেট স্টেডিয়ামে উপস্হিত হলে শফিউল আলম চৌধুরী নাদেল এবং  স্টেডিয়ামের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিনিধি দলকে স্বাগত জানান। সৌজন্য সাক্ষাত শেষে সিলেট ক্রিকেট স্টেডিয়ামের কন্ফারেন্স রুমে  এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে বাংলাদেশের ক্রিকেট সহ অন্যান্য খেলাধুলার মান সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।
বিসিবি পরিচালক জানান,বয়স ভিত্তিক ক্রিকেট দল সহ অনেক সম্ভানাময় মেধাবী গরীব ক্রিকেট খেলোয়াড় আছে যারা খেলাধুলায় ব্যবহৃত ক্রীড়া সামগ্রী কিনতে পারেনা। বিসিবি পরিচালক এসব খেলোয়াড়দের ক্রীড়াসামগ্রী দিয়ে সহযোগীতার আহ্বান জানান । প্রতিনিধি দলের পক্ষ থেকে মেধাবী ক্রিকেট খেলোয়াড়দের সর্বোচ্ছ সহযোগীতার আশ্বাস প্রদান করা হয়।
আলোচনা শেষে প্রতিনিধি দলকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করানো হয়। খেলোয়াড়দের জন্য চারটি ড্রেসিং রুম ও বিশাল আকৃতির মিডিয়া সেন্টার সহ প্রায় বিশ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন স্টেডিয়াম পরিদশর্নে প্রতিনিধি দলের মধ্যে মুগ্ধতা লক্ষ্য করা যায়।
উল্লেখ্য  প্রাকৃতিক নয়নাবিরাম পরিবেশে এ ধরনের আন্তার্জাতিক ক্রিকেট স্টেডিয়াম বিশ্বে অত্যন্ত বিরল।