প্রচ্ছদ আন্তর্জাতিক ট্রাম্পের সঙ্গে সাক্ষাতের প্রস্তুতিতে প্লেবয় ম্যাগাজিন পড়েছেন মার্কেল!

ট্রাম্পের সঙ্গে সাক্ষাতের প্রস্তুতিতে প্লেবয় ম্যাগাজিন পড়েছেন মার্কেল!

0
অনলাইন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে দেখা করার আগে বেশ জোরালো প্রস্তুতি নিয়েছিলেন জার্মান চ্যান্সেলর অ্যাঙ্গেলা মার্কেল। এইজন্য ট্রাম্পের ভাষণ থেকে শুরু করে গণমাধ্যমের সঙ্গে সাক্ষাতকার পর্যন্ত পড়েছেন যার মধ্যে ১৯৯৯ সালে প্লেবয় ম্যাগাজিনে প্রকাশিত একটি সাক্ষাতকারও রয়েছে।
বার্তা সংস্থা রয়টার্সকে একজন জার্মান কর্মকর্তা জানিয়েছেন, মার্কেল ট্রাম্পের সঙ্গে বৈঠকের আগে মনোযোগী ছাত্রীর মত ট্রাম্প সম্পর্কে ব্যাপক পড়াশোনা করেছেন। তার বক্তব্য, সাক্ষাতকার পড়েছেন। এর মধ্যে ১৯৯০ সালে প্লেবয় ম্যাগাজিনে দেয়া একটি সাক্ষাতকারও রয়েছে। ট্রাম্পের বিতর্কিত সব নীতির প্রাথমিক ধারণা এই সাক্ষাতকারে রয়েছে বলে ধারণা করা হয়। এর আগে শোনা গিয়েছিল ট্রাম্পের সঙ্গে দেখা করার আগে জাপানের প্রধানমন্ত্রী শিনজো অ্যাবেও এই সাক্ষাতকারটি পড়েছিলেন।
মার্কেল এই সাক্ষাতকারগুলো ছাড়াও অ্যাবে ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে ট্রাম্পের সাক্ষাতের বিষয়গুলো পর্যালোচনা করেছেন। জার্মান কর্মকর্তা বলেন, আমরা জানি ট্রাম্প দীর্ঘ সময় কোনো বিষয় শুনতে পছন্দ করেন না এবং বিস্তারিত কোনো ঘটনায় মগ্ন হতে চান না। সেই বিষয়টি মাথায় রেখে আমরা প্রস্তুতি নিয়েছি।
-ইন্ডিপেন্ডেন্ট।
পূর্ববর্তী নিবন্ধবসন্তে চুলের যত্ন
পরবর্তী নিবন্ধমার্কিন কূটনীতিককে বহিষ্কার করল নিউজিল্যান্ড

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here