প্রচ্ছদ কমিউনিটি সংবাদ ছোট্র শিশুদের সামনে ওপেন মার্কেটে আকিলা ও ফাহদের ওরাল সেক্স, সিটিতে ব্যান...

ছোট্র শিশুদের সামনে ওপেন মার্কেটে আকিলা ও ফাহদের ওরাল সেক্স, সিটিতে ব্যান হলেন

3059
0
নূর-এ-এলাহিঃ গ্রেটার লন্ডন- সাউথ ওয়েলসের নিউপোর্টের বাসিন্দা ২৫ বছর বয়সের আকিলা আলি এবং তার স্বামী ২৬ বছর বয়সের ফাহাদ বিলাল তাদের ৩ ও ৫ বছরের দুই সন্তান নিয়ে গত ২৩ শে জুলাই ডে আউটের অংশ হিসাবে  লন্ডনের শেফার্ড বুশের ওয়েস্টফিল্ড শপিং সেন্টারে যান।গর্ভবতী আকিলা এবং তার স্বামী ফাহদ সন্ধ্যা ৮টার পরে শপিং সেন্টারের প্রথম ফ্লোরে লিফটের পাশে সামনে একটি সোফায় বসে একে অন্যকে গভীর চুম্বনের পাশাপাশি নানা কায়দায়  যৌনকর্মে লিপ্ত হন।এ সময় ৩ বছর ও ৫ বছর বয়সের সন্তান পাশে ছিলো- একেবারে ছট্রটি  মায়ের কলের কাছেই ছিল।
westfieldশপিং সেন্টারের সিসিটিভি ক্যামেরায় এসব দৃশ্য ধরা পড়ে। গত ২২শে অক্টোবর এ বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে আদালতে স্বামী ফাহাদ এবং স্ত্রী আকিলা তাদের দোষ স্বীকার করেন।
আদালত তাদের এই শেমফুল ক্রিয়ার জন্য আর্থিক জরিমানার পাশাপাশি সিটিতে  ৮ সপ্তাহের জন্য নিষেধাজ্ঞা আরোপ করেছেন।

 

shamefulactএছাড়াও তাদেরকে জনপ্রতি ৬০ পাউন্ড ভিক্টিম সারচার্জ এবং কোর্ট চার্জবাবদ আরো ১শ ৮০ পাউন্ড পরিশোধ তথা আনেমপ্লয়িড দম্পতি  হেতু ১০ পাউন্ড ফোর্টনাইট হিসেবে পরিশোধ  করার নির্দেশ দিয়েছেন আদালত।
তবে ফাহদ বিলাল ইমিগ্রেশনের এপয়ন্টম্যান্ট ১১ ও ১২ তারিখ নির্ধারিত থাকায় আদালত এই দুদিন ইমিগ্রেশনে আসতে আদেশ রিলাক্স করেছেন।

 

bilal

এর আগে আদালতে প্রসিকিউটর আরলিন ডি সিলভা কোর্টকে জানান, সিসিটিভিতে দেখা গেছে, আকিলা আলী ফাহদের পাশে বসে তার জ্যাকেট উর্ধাংশে উঠিয়ে তার মাথা আপ এন্ড ডাউনের মাধ্যমে ক্লিয়ারলি প্রকাশ্যে ওরাল সেক্স করেছেন। তাদের এই আনুমানিক দশ মিনিটের মতো ওরাল সেক্সের সময়ে সন্তানেরা ইন্টারাপ্ট করলেও তাদের খেয়াল ছিলোনা বলে মনে হয়েছে। আকিলা আলী অরাল সেক্স শেষ করে টিস্যু দিয়ে মুছে শপিং মলে পটে থাকা গাছের মধ্যে ফেলে দেন।

আদালত তাদের অরিজিন আইডেন্টি অবশ্য প্রকাশ করেননি।

নারী/নিউজ/কমিউনিটি/নূর-এ-এলাহি/হেড অব নিউজ/নভেম্বর/২০১৫

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here