প্রচ্ছদ আন্তর্জাতিক আকাশে বিমানবালা প্যাসেঞ্জারদের সাথে সেক্স করে ৬৫০,০০০ কামিয়েছেন

আকাশে বিমানবালা প্যাসেঞ্জারদের সাথে সেক্স করে ৬৫০,০০০ কামিয়েছেন

3126
0

সৌদি আরবের এক বিমানবালা গালফ ও ইউএস রুটে আকাশে প্যাসেঞ্জারদের সাথে টয়লেটে কম্প্রোমাইজ সিটে সেক্স করে ৬৫০,০০০ পাউন্ড আয় করেছেন। এ সংবাদ দিয়েছে সৌদি আরবের নিউজ পেপার আল সাদা ।

আল সাদা নিউজে বলা হয়েছে, বিমানের  ল্যাবরেটোরিতে ঐ  এয়ারহোস্টেস ও বিমানের প্যাসেঞ্জারকে হাতে নাতে সেক্সরত অবস্থায় ধরা হয়। এ সময় জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, এভাবে প্যসেঞ্জারদের সাথে দৈহিক মিলনে প্রতিবার সে চার্জ করে ২ হাজার ডলার, যার সমমূল্য স্টার্লিং ধরলে হয় ১ হাজার ৩শত ১৭ পাউন্ড ।

আল-সাদা তাদের রিপোর্টে বিমান ও বিমানবালার নাম প্রকাশ করেনি। তবে রিপোর্টে বলা হয়েছে ঐ বিমান বালা এয়ারলাইন্স কর্তৃপক্ষকে জানিয়েছে সে বিমান  ইন ফ্লাইটে  অনেক প্যাসেঞ্জারের সাথে দৈহিকভাবে মিলিত হয়েছে। সেজন্যে সে গালফ রুট ও ইউএস রূটের মতো লং ডিস্টেন্স ফ্লাইট বেছে নিয়েছিলো এই শারিরীক মিলনের জন্য।

বিমান কর্তৃপক্ষের এক জেরার মুখে সে জানায়, কেবল মাত্র অতিরিক্ত আয় উপার্জনের জন্য সে এমন পন্থা বেছে নেয়- তা নয়। সে জানিয়েছে, অধিকাংশ সময়ই এরকম লং ডিস্টেন্স ফ্লাইটে পরিবার পরিজন ও সামাজিক পরিবেশের বাইরে কাটাতে হয়, যে কারণে শরীরের ক্ষুধা নিবারনের জন্যেও এই পন্থা তার কাছে অধিক প্রিয় ও এক ধরনের রোমাঞ্চ অনুভূত হতো- ব্যতিক্রম ধর্মী হিসেবে।

উল্লেখ্য সৌদি আরবে অবৈধ মেলা মেশা নিষিদ্ধ কঠোরভাবে।

(আল-সাদা অবলম্বনে /নারী নিউজ/ সেলিম/অক্টোবর/২০১৫)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here