প্রচ্ছদ বিনোদন অচিরেই বের হচ্ছে গৌরী চৌধুরীর নতুন গান ‘জাগো মানুষ’

অচিরেই বের হচ্ছে গৌরী চৌধুরীর নতুন গান ‘জাগো মানুষ’

110
0
বিনোদন ডেক্স: বৃটেনের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শিল্পী গৌরী চৌধুরীর ‘জাগো মানুষ’ নামে নতুন গান অচিরেই বাজারে আসছে। গানটি বিলেতের বিভিন্ন ইলেকট্রনিক চ্যানেল, সামাজিক মাধ্যমসহ ইউটিউবে প্রচারিত হবে।
‘জাগো মানুষ’ কম্পোজিশনের কথা লিখেছেন সাংবাদিক অপূর্ব শর্মা, সংগীত বিন্যাস ও পরিচালণা করেছেন পরাগ হাসান, সুর করেছেন কলকাতার প্রখ্যাত গণসংগীতশিল্পী শুভপ্রসাদ নন্দী মজুমদার,।
গৌরী চৌধুরী করোনা ভাইরাসের কারণে ঘরবন্দী মানুষকে সেলফ আইসোলেশন ও সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রেরণা জোগানোর জন্যই গানটি করেছেন সবার জন্য।
গৌরী চৌধুরী নতুন গান ‘জাগো মানুষ’ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন ‘ এই গানটি নিয়ে দুটো কথা বলতে চাই। অন্য সবার মতো আমারও মনে প্রশ্ন এসেছে কেনো এই লকডাউনের সময়ে গানটি করলাম অথবা কিভাবে গানের শ্যুট হলো। প্রথমত; মানবজাতির এমন দুঃসময়ে এই গানটি মানবিক অনুপ্রেরণা এবং মানবিকতা জাগাতে অল্প হলেও ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। সেই বিশ্বাস থেকেই গানটি করা। দ্বিতীয়ত; গানটি তৈরির জন্য আমাকে একদিন বাহিরে বেরুতে হয়েছে সত্যি। তবে আমি নিশ্চিত করে বলতে পারি সামাজিক দূরত্বের সব ধরণের নিয়ম মেনেই শ্যুট করা হয়েছে। আমি এবং বাকি দুজন কলাকুশলী আলাদা আলাদা স্পটে গিয়েছি। স্পটে শ্যুটিংয়ের জন্য নিদিষ্ট অথরিটির কাছ থেকে পারমিশন নিয়েছি এবং নিদিষ্ট দূরত্ব বজায় রেখে মাত্র এক ঘন্টায় শ্যুটিং শেষ করেছি। এখন সব কষ্ট সার্থক হবে যদি গানটি আপনাদের ভালো লাগে এবং মানুষের মনে এতটুকু মানবিকতা জাগাতে সক্ষম হয়।
সবাই ভালো থাকুন, ঘরে থাকুন।