প্রচ্ছদ বৃটেন সাংবাদিক শাহাব উদ্দিন বেলালের চিরবিদায়ঃ প্রেসক্লাবের শোক

সাংবাদিক শাহাব উদ্দিন বেলালের চিরবিদায়ঃ প্রেসক্লাবের শোক

122
0
SHARE
নারী ডেক্স: দীর্ঘদিন  মৃত্যুর সাথে রয়েল লন্ডন হাসপাতালে  পাঞ্জা লড়ে শুক্রবার বেলা আনুমানিক ৩ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য কমিউনিটি ও সাংবাদিকদের প্রিয় মুখ টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সাবেক সফল কাউন্সিলার ও সিনিয়র সাংবাদিক ,রাজনীতিবিদ শাহাব উদ্দিন আহমদ বেলাল। ইন্না .লিল্লাহি .রাজিউন) ।
রয়েল লন্ডন হাসপাতাল থেকে লন্ডন বাংলা প্রেসক্লাব সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের তাৎক্ষনিক ভাবে তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেন।মৃতুকালে তিনি স্ত্রী,৪ছেলে এ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন ।শাহাব উদ্দিন বেলাল ১৯৪৭সালের ১জানুয়ারী  সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া  ইউনিয়নের চন্দগ্রামে ।
উল্লেখ্য তিনি দীর্ঘদিন অসুস্থ থাকার পর গত কয়েকদিন থেকে তার শারীরিক অবস্থার মারাত্মক অবনতি হয় ।বৃহস্পতিবার ২৫জানুয়ারী পূর্বলন্ডনের রয়েল লন্ডন হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা শাহাব উদ্দিন বেলালের  পরিবারকে জানিয়েছেন ,তার শারীরিক অবস্থা মারাত্মক অবনতির  ঘঠেছে । 
শারীরিক অবনতির কথা বৃহস্পতিবার সন্ধ্যা থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ইউকেবিডি টাইমস সহ অন্যান্য সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের ফোন করে খোজ নিতে থাকেন, সর্বশেষ আপডেট জানার জন্য। 
শাহাব উদ্দিন বেলালের ইন্তেকালে  সাংবাদিক ও কমিউনিটিতে গভীর শোক বিরাজ করছে। সকলেই বেলাল ভাইকে একজন সাদা মনের মানুষ হিসেবে প্রশংসা করে তার আত্মার মাগফেরাত কামনা করেছেন।
লন্ডন বাংলা প্রেসক্লাবের শোকঃ
লন্ডন বাংলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক সকলের প্রিয় শাহাব উদ্দিন বেলালের ইন্তেকালে তাৎক্ষনিক ভাবে গভীর শোক প্রকাশ করেছেন ল্ন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা ও সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের । প্রেসক্লাব নেতৃবৃন্ধ বলেন, বেলাল ভাইর মৃতুতে প্রেসক্লাব একজন প্রবীণ  সদস্যও একজল সুযোগ্য অভিভাককে হারালো ।তার ক্ষতি অপূরণীয় । তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
ইউকেবিডি টাইমস পরিবারের শোকঃ
সকলের প্রিয় মুখ শাহাবুদ্দিন বেলালের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইউকেবিডি টাইমস এর প্রধান সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের কমিনিকেশন সেক্রেটারী এম এ কাইয়ূম ,নির্বাহী সম্পাদক আমিমুল আহসান তানিম,ডেপুটি এডিটর ও এলবিপিসির ইভেন্ট সেক্রেটারী তৌহিদ আহমদ,বার্তা সম্পাদক সাজিদুল ইসলাম রানা,সাহিত্য সম্পাদক কবি শাহনাজ সুলতানা ।তারা সকলেই বলেন, বেলাল ভাইর শূন্যতা অপূরণীয় ।তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।